ওয়েব হোস্টিং এর সাথে লাইফটাইম ডোমেইন সম্পূর্ন ফ্রি

ফ্রি ডোমেইন অফার সম্পর্কে বিস্তারিত পড়ুন এবং অর্ডার করুন!

১। ওয়েব হোস্টিং এর সাথে ডোমেইন সম্পূর্ন ফ্রি

বাংলাদেশের নির্ভরযোগ্য ও বিশ্বস্ত ওয়েব হোস্টিং এবং ডোমেইন প্রোভাইডার। 100% SSD হোস্টিং । নতুন এবং পুরাতন সকল গ্রাহকদের জন্য বিশেষ ডোমেইন অফার প্রযোজ্য। হোস্টিং এর নতুন এ প্যাকেজের সাথে .com .net .org .info ডোমেইন পাবেন সম্পূর্ন ফ্রি লাইফটাইমের জন্য। এ অফার পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে। প্যাকেজ বাছাই করে অর্ডার করুন ।

যা যা পাবেন এক নজরে দেখুন:

Mega Pro

High traffic corporate sites

2000 BDT /Year
Free .Com Domain
Super-Fast Enabled
2 GB SSD Disk Space
45 GB Bandwidth
150% CPU (1.5 Core)
DDoS Protected
Free SSL
7-Days Money-Back Guarantee

আপনি যদি কোন বিশেষ ফিচার সম্পর্কে জানতে চান, আমাদের লাইভ চ্যাট- এ প্রশ্ন করে জেনে নিতে পারেন। অথবা যেকোন সময় আমাদের কল করতে পারেন 01715933323 । আমরা আমাদের প্রতিটি কাস্টমার কে সমান মূল্যায়ন করি এবং সর্বোচ্চ ভালো সেবা নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করি। প্রতিটি কাস্টমারই আমাদের কাছে সমান গুরুত্বপূর্ণ। ডোমেইন এবং ওয়েব হোস্টিং এর যে কোন প্রকার সমস্যা আমাদের এক্সপার্ট সাপোর্ট টিম দ্বারা সমাধান দিয়ে থাকি। সেবাই আমাদের প্রতিষ্ঠানের মূল লক্ষ্য। সেবার বিনিময়ে আপনাকে সকল প্রতিষ্ঠানকেই মূল্য পরিশোধ করতে হবে কিন্তু আমরা মূল্যের চেয়ে সেবাকেই বেশি প্রাধান্য দিয়ে থাকি। যে জিনিসের মানে ভাল তার মুল্য মানান সহি হয়।

ফ্রি ডোমেইন অফার সম্পর্কে কিছু প্রশ্ন এবং উত্তর !

বিভিন্ন ধরনের জানতে চায় এবং উত্তর দিতে হয় । এবার চিন্তা করলাম এই অফার নিয়ে গুরুত্বপূর্ন প্রশ্নগুলো লিখে রাখব। তাতে করে আমাদের অনেক নতুন ক্লায়েন্টের বিষয়গুলো খোলামেলা জানতে পারবেন আর উপকৃত হবে। আমাদের ফ্রি ডোমেইন অফারটি অনেক দিন ধরে চলছে যা প্রায় ২ বছরের ও বেশি । অফারটিতে আমাদের ক্লায়েন্টদের খুব সাড়া পেয়েছি। তারা এই অফার থেকে উপকৃত হচ্ছে তাই আমরা বন্ধ করছি না অফারটি। আপনার মনে যে প্রশ্নগুলো আসবে তা দেখুন তো মিলে যায় কিনাঃ

প্রশ্ন ১:
আমি এর আগে একবার এক জায়গা থেকে ফ্রি ডোমেইন অফার কিনে মারাত্বক ধরা খেয়েছি, তাই আপনাদের অফারটাও নিতে ভয় পাচ্ছি।
উত্তর: না জনাব কোন সম্ভাবনা নাই, প্রথমত আমাদের এই অফারটি চলছে ২ বছরেরও বেশি সময় ধরে, এই অফার যারা আগে নিয়েছে তারা এ বছর রিনিউও করেছে। তারা ডোমেইন এবং হোস্টিং এর এই চার্জ দিয়েই রিনিউ করছে।
প্রশ্ন ২:
প্রথম বছর ডোমেইন তো ফ্রি দিচ্ছেন, পরের বছর কি ডাবল চার্জ দিয়ে রিনিউ করতে হবে?
উত্তর: না জনাব না ডাবল চার্জ দিয়ে রিনিউ করতে হবে না। পরের বছর থেকে রেগুলার চার্জ দিয়ে রিনিউ করতে হবে। আমাদের অফারে যা উল্লেখ আছে তাই থাকবে।
প্রশ্ন ৩:
ফ্রি ডোমেইনের কন্ট্রোল প্যানেল কি দিয়ে দেয়া হবে? আমি কি এটার সম্পূর্ণ মালিক?
উত্তর: অবশ্যই জনাব দিয়ে দেয়া হয়। আপনিই এটার মালিক আমরা প্রোভাইডার মাত্র। আমরা আমাদের প্রতিটি ক্লায়েন্টকে ডোমেইন হোস্টিং এর কন্ট্রোল সাথে সাথে দিয়ে দেই।
প্রশ্ন ৪:
আপনাদের থেকে অফার তো নিলাম, কিন্তু অন্য গ্রাহকদের মত অনলাইন/ইমেইল/ফোনে নেয়া যাবে?
উত্তর: হ্যাঁ! আমরা আমাদের সকল ক্লায়েন্টকে অনলাইন/ইমেইল/ফোনে সাপোর্ট দিয়ে থাকি। আপনি যেকোন সমস্যার জন্য সমাধান পেতে পারেন।

কীভাবে পেমেন্ট করবেন?

Bank Name:Bkash Payment
Account Name:01799909858
Reference Number: Last 4 Digit Mobile Number
Counter Number:1

Bank Name:Bkash Personal
Account Name:01765510811
Account Type:Send Money
Reference Number: Last 4 Digit Mobile Number

Bank Name:DBBL Rocket
Account Name:017655108112
Account Type:Send Money
Reference Number: Last 4 Digit Mobile Number

Bank Name:Skrill
Account Name:Skrill Fund
Account Number:billing@nextzendigital.com
Swift Code:KJDIUIE

Bank Name:DBBL
Account Name:Nextzen Digital
Account Number:06233000330
Swift Code:KJDIUIE

Bank Name:Bank Asia
Account Name:Nextzen Digital
Account Number:Not Available Today
Swift Code:KJDIUIE

২। 24/7 সাপোর্ট

হোস্টিং এ রয়েছে অত্যন্ত টেকনিক্যাল বিষয়। সমস্যা হতেই পারে। কিন্তু দেখার বিষয় হলো , সমস্যা হলে হোস্টিং প্রোভাইডার কত দ্রুত এবং কিভাবে রেসপন্স করে। তারা কি আপনার কথা শোনার জন্য সবসময় সাপোর্টে বা অনলাইনে থাকে ? খুব সাধারন ব্যপারের জন্য ঘন্টার পর ঘন্টা – এমন কি দিনের পর দিন, বসে থাকার মানেই হয়না। ধরুন, আপনি রাত ১২ টায় আপনার ওয়েবসাইটটি জরুরি আপডেট করবেন। কিন্তু আপনি Cpanel ইউজার নেম এবং পাসওয়ার্ড ভুলে গেছেন বা হারিয়ে ফেলেছেন। এখন এটি রিসেট করতে চান। এটি করতে পারে আপনার হোস্টিং প্রোভাইডার। যদি সে এ সময় সাপোর্ট-এ না থাকে, তাহলে আপনাকে আগামী কালের জন্য অপেক্ষা করতে হবে। এটা বিরক্তিকর বলে মনে হচ্ছে না?
আবার মনে করুন আপনার বস আপনাকে বললেন, অফিসের জন্য নতুন একটা ইমেইল এড্রেস খুলতে। আপনি Cpanel -এ লগইন করতে পারছেন না। কোন কারনে আপনার IP টা ব্লক হয়ে গেছে। এখন দ্রুত হোস্টিং প্রোভাইডারের সাথে যোগাযোগ করা দরকার। এই মুহুর্তে যদি দেখেন হোস্টিং প্রোভাইডারের কেউ ফোন ধরছে না বা অনলাইন সাপোর্টে কেউ নেই , ব্যাপার টা দু:খজনক হবে। তারচেয়ে বিষয়টি বিরক্তিকর হবে যদি দেখেন, আপনি আপনার সমস্যাটা জানিয়েছেন ঠিকই কিন্তু সমাধান হতে ২৪ ঘন্টা বা তার বেশি লেগে গেল। আপনি কিন্তু আপনার বসের কাছে বিব্রতকর অবস্থায় পড়লেন। সুখবর হলো , Asia Host উপরোক্ত দুটি ঘটনার ক্ষেত্রেই আপনি সর্বোচ্চ ৫ মিনিটের মধ্যে সমাধান পাবেন। আমরা চেষ্টা করি ২৪ ঘন্টা কাষ্টমার সাপোর্ট দিতে।

৩। আপনাকে কেমন রিসোর্স দিবে তা জেনে নিন

আমরা বেশিরভাগ হোস্টিং কেনার সময় শুধু ডিস্ক স্পেস আর ব্যান্ডওয়াইড – এর খোজ করি। অথচ এ দুটি জিনিস খুব বেশি গুরুত্বপূর্ন না। আপনার কাছে অবিশ্বাস্য লাগতে পারে যে আমরা ১০০০০ MB (10 GB) ডিস্ক স্পেস ৫০০ টাকার প্যকেজে দিতে পারি। ২০০০ জিবি বা ২০,০০০০০ এমবি ডিস্ক স্পেস নিতে আমাদের খরচ হবে বছরে মাত্র ১০০০০ টাকা। ১০ জিবির জন্য আমাদের খরচ বছরে ৫০ টাকা। কিন্তু এটা হবে নরমাল HDD এই ১০ জিবি HDD আপনার কোন কাজেই আসবেনা যদি আপনাকে যথেস্ট পরিমান মেমোরি আর সিপিউ পাওয়ার না দেয়া হয়। বেশিরভাগ হোস্টিং কোম্পানি এটা প্রকাশ করে না। সুখবর হচ্ছে আমরা সস্তা HDD ব্যবহার করিনা। SSD এর স্পীড HDD থেকে ৩ থেকে ৪ গুন। দামও অনেক বেশি। আমরা SSD -ও ব্যবহার করিনা। আমরা ব্যবহার করি NVMe SSD– যার স্পীড নরমাল SSD থেকে ৫/৬ গুন বেশী। আমরা আমাদের সবচেয়ে কম যে প্যকেজ সেটাতেও ১০০% সিপিউ পাওয়ার ( 1 CPU ) এবং ১ জিবি মেমোরি দিয়ে থাকি । সাধারণত VPS- এ এই পরিমান রিসোর্স দেয়া হয়ে থাকে।

৪। হোস্টিং প্রোভাইডারের কি নিয়মিত সার্ভার পরিচর্যা করে?

এটি একটি গুরুত্বপূর্ন বিষয়। দুনিয়ার সবচেয়ে শক্তিশালী সার্ভার নেয়ার পরও নিমিষেই রিসোর্স শেষ হয়ে যাবে গুটি কয়েক মেলওয়ার বা এবইউজেজ-কারীর জন্য। এটা সবসময় চোখে চোখে রাখতে হয়। হোস্টিং কোম্পানি যদি এসব তদারকি না করেন তাহলে আপনি নন-টেকনিক্যাল হওয়ার কারনে হয়ত বুঝতে পারবেন না। কিন্তু আপনি আপনার প্রাপ্য সার্ভিস পাবেন না। এর ফলে সবচেয়ে বড় যে দুটি ঘটনা ঘটবে তা হলো:
১. আপনার সাইট স্লো হবে ( যদিও আপনাকে ১০০% সিপিউ পাওয়ার ( 1 CPU ) এবং ২ জিবি মেমোরি দেয়া হয়েছে ) ।
২. আপনার ইমেইল বাউন্স করবে বা অনাকাংখিত ইমেইলে আপনার ইনব্ক্স ফুল হয়ে যাবে
সুখবর হচ্ছে, আমরা আমাদের সার্ভার সবসময় তদারকি করে থাকি। ফলে আমাদের সার্ভারের লোড এভারেজ অধিকাংশ সময় ১ এর নিচে থাকে। বিশ্বের অনেক বড় বড় হোস্টিং কোম্পানির সার্ভারও ৩ এর নিচে লোড এভারেজ রাখে না এ বিষয়ে আমরা আপনাকে ১০০% চ্যালেন্জ দিতে পারি।

৫। যেকোন সময় আপগ্রেড:

ধরুন আপনি ১ জিবি হোষ্টিং নিলেন এখন কিছুদিন পরে ২ জিবি তে আপগ্রেড করবেন খুব সহজেই এক লগইনের মাধ্যমে যেকোন সময় আপগ্রেড করতে পারবেন। এ জন্য আপনার কোন ডাটা নষ্ট হওয়ারও সম্ভাবনা থাকবে না।

৬। কমন ফিচারসমূহ:

আপনি বিভিন্ন হোস্টিং কোম্পানির সাইটে ফিচারের যে লম্বা লিস্ট দেখে থাকেন, সেগুলোর সবগুলোই আমাদের আছে। বাস্তবে সব হোস্টিং কোম্পানির-ই থাকে। যেমন: ফ্রি SSL, 1-CLICK INSTALL APPS, Unlimited FTP , 30 days Cpanel Backup,etc…. আপনি যদি কোন বিশেষ ফিচার সম্পর্কে জানতে চান, আমাদের লাইভ চ্যাট- এ প্রশ্ন করে জেনে নিতে পারেন। অথবা যেকোন সময় আমাদের কল করতে পারেন 01715933323 । আমরা চেষ্টা করি ২৪ ঘন্টা কাষ্টমার সাপোর্ট দিতে।

Free Domain with 2Gb Hosting
2000 BDT /Year
Super-Fast Enabled
2 GB SSD Disk Space
45 GB Bandwidth

This is a courtesy notice that you have visited one of our paid endorsers while researching your purchase.

Web Hosting

20x Fast Pure SSD | Bullet proof security
100% Uptime | Free 30 Days Backup | Free SiteLock | Free SSL